লকডাউন মৌনীকে দিল জীবনসঙ্গী

ছোট পর্দা থেকে বড় পর্দায় এসে নিজের জায়গা করে নিতে সময় নেননি মৌনী রায়। কিউকি সাস ভি কাভি বহু থি, নাগিন, নাগিন টু সিরিয়াল থেকে জনপ্রিয়তা কুড়িয়েছেন। বলিউডে অভিষেক হয় অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবি দিয়ে। তারপর রোমিও আকবর ওয়াল্টার, মেড ইন চায়না ছবিতে অভিনয় করে নিজেকে চিনিয়েছেন। সামনে মুক্তি পাবে তাঁর ব্রহ্মাস্ত্র ছবিটি।

শোনা গিয়েছিল, ব্রহ্মাস্ত্র ছবির পরিচালক অয়ন মুখার্জিকে নাকি মন দিয়েছেন মৌনী। নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘অয়ন আমার হৃদয়ের টুকরা। আমি তাঁকে অসম্ভব ভালোবাসি।’ আর সম্প্রতি আলোচনায় এসেছেন দুবাইয়ের ব্যবসায়ী সুরাজ নাম্বিয়ারের সঙ্গে প্রেম নিয়ে। লকডাউনে ঠিকই প্রেম করেছেন।

মৌনি রায় এখন বলিউডে নিজের অবস্থান মজবুত করছেন
মৌনি রায় এখন বলিউডে নিজের অবস্থান মজবুত করছেন

করোনাকালে না বলে আসা ছুটিকে কাজে লাগিয়ে জীবনসঙ্গী জুটিয়ে নিয়েছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। আর প্রথম সুযোগেই ছুটেছেন দুবাই। দীর্ঘদিন ধরে সেখানেই থাকছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে কিছু ছবি। সেখানে দেখা গেছে, সুরাজের পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছেন তিনি। এমনকি সুরাজের মাকে মা বলেই ডাকেন মৌনী!

মৌনি রায়
মৌনি রায় 

মহামারিতে সবকিছু যখন থমকে ছিল, সেই সময়ই প্রেম হয়েছে মৌনী আর সুরাজের। মৌনীর ঘনিষ্ঠ একজন ভারতীয় এক দৈনিককে বলেছে, শিগগিরই বাজতে পারে মৌনীর বিয়ের বাজনা। কেবল সুরাজের সঙ্গে প্রেম নয়, তাঁর পরিবারের সঙ্গে সুসম্পর্কও মৌনীকে বিয়ের সিদ্ধান্ত নিতে অনুপ্রাণিত করেছে।

প্রেমিকের পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন মৌনি
প্রেমিকের পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন মৌনি

২০১৯ সালে মৌনী মুম্বাই মিররকে জানিয়েছিলেন, সে সময় তিনি কেবল বলিউড নিয়েই ভাবছেন। তাঁর সব মনোযোগ বড় পর্দায়। সময় পেলে, সঠিক মানুষ পেলে, তবেই প্রেম করবেন। এই মহামারিতে সেই সময় আর মানুষ দুই-ই মিলেছে মৌনীর। তাই বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের পর যেকোনো সময় বেজে উঠতে পারে এই জুটির বিয়ের সানাই।

মৌনি রায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *