ঢাকা-নবাবগঞ্জ সড়কে আবারো দূর্ঘটনাঃ নিহত ১, গুরুত্বর অবস্থায় ৫

ঢাকা-নবাবগঞ্জ গামী স্বাধীন এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস আগলা ইউনিয়নের কাছাকাছি সড়ক দূর্ঘটনায় পতিত হয়য়। এতে ইদ্রিস আলী (৪৯) নামক একজন ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছেন বলে সমর্থিত সূত্রে জানা গেছে।

আজ রবিবার (০১ অক্টোবর ২০২৩) দুপুরে সংশ্লিষ্ট থানার ওসি (তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত হয়ে উপরোক্ত ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান এবং তাঁকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। দূর্ঘটনায় কবলিত বাসের ২০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন এবং তাদের ঢাকা মেডিকেলে দ্রুততম সময়ে স্থানান্তরিত করা হয়েছে। এদের মধ্যে ৫ জন ছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। গুরুতর আহতদের মধ্যে হাসপাতালে চিকিতসাধীণ বর্তমানে মোঃ মেজবাহ উল ইসলাম (৪৫), মো; রফিকুল ইসলাম (৪১), সৈকত আহমেদ (২৯), মালেক ইসলাম (২২), এবং জাহানারা বেগম (৩৪)। রফিকুল ইসলাম এবং মেজবাহ উল ইসলাম একই পরিবারের দুই ভাই বলে পারিবারিক সূত্রে জানা গেছে।।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে স্বাধীন এক্সপ্রেসের একটি বাস ঢাকা হতে নবাবগঞ্জ-গামী অবস্থায় একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পতিত হয়। এই দূর্ঘটনাকে কেন্দ্র করে এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।