ভাঙ্গায় করোনারোধে ইউএনও’র মাস্ক বিতরণ

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায় মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টিসহ মাস্ক বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন।

শুক্রবার (০২ এপ্রিল) সকালে উপজেলার পৌরবাজারে,বিভিন্ন রাস্তার মোড়ে,বাস স্ট্যান্ডে,যেখানে জনসমাগম হয় এমন স্থানে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা কর্মকর্তা আজিম উদ্দিন জানান,কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রকোপ কমাতে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। নিজে নিরাপদ থাকি, দেশকে নিরাপদ রাখি।সবাইকে সুস্থ রাখতে এই অভিযান অব্যাহত থাকবে। 

এ ছাড়াও করোনার প্রকোপ মোকাবিলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিনের নেতৃত্বে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা করা হয়। এ সময় যাদের মাঝে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। করোনার দ্বিতীয় পর্যায়ে  নিজকে ও পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাজারের ব্যবসায়ীরা,সাংবাদিকবৃন্দ,উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী,আনসার সদস্য প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *