রংপুর-নীলফামারী সড়কে আবারো দূর্ঘটনায় নিহত ৩, গুরুত্বর অবস্থায় ৫

নীলফামারীর ডিমলা উপজেলার চিলাহাটির কাছাকাছি সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন একটি যাত্রীবাহী বাসের তিনজন যাত্রী সোহাগ হোসেন বাবু (২৮), মোঃ কায়সার (৩৯), এবং সায়রা বানু (৪৯)।

আজ মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারী ২০২৩) দুপুরে নীলফামারী থানার ওসি (তদন্ত) বিশ্বজিৎ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে উপরোক্ত তিনজন ঘটনাস্থলেই মারা যান এবং তাদের ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। দূর্ঘটনায় কবলিত বাসের ২০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন এবং রংপুর মেডিকেলে দ্রুততম সময়ে স্থানান্তরিত করা হয়েছে। এদের মধ্যে ৫ জন ছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। গুরুতর আহতদের মধ্যে রংপুর হাসপাতালে চিকিতসাধীণ বর্তমানে শফিউল আলম (৫০), মোসাম্মাত মেহেরুন নেসা (৭০), সাফায়েত হোসান (১৭), মিরাজ চৌধুরী (৩২), এবং মালিকা বেগম (১৪)। হাসপাতাল সূত্রে জানা গেছে মেহেরুন নেসা এবং মালিকা বেগম এর অবস্থা সঙ্গীন। মেহেরুন নেসা এবং শফিউল আলমে মা-ছেলে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ৯টার দিকে রংপুর থেকে হামিদ পরিবহনের একটি বাস রংপুর হতে নীলফামারীর চিলাহাটি-গামী অবস্থায় একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পতিত হয়। এই দূর্ঘটনাকে কেন্দ্র করে এখনো কাউকে গ্রেপাত করা হয়নি।