এমপি একরামের বিচার দাবিতে লাগাতার ধর্মঘটের ডাক কাদের মির্জার

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে দল থেকে বহিষ্কার ও বিচারের দাবিতে লাগাতার অবস্থান ধর্মঘটের ডাক দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে ওবায়দুল কাদেরকে কটূক্তির প্রতিবাদে বসুরহাট রূপালী চত্বরে একরামবিরোধী বিক্ষোভ পূর্ববর্তী বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, অনেক দিন অপেক্ষা করেছি। কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে বসুরহাট বঙ্গবন্ধু ম্যুরাল থেকে আমাদের ধর্মঘট প্রত্যাহার করেছি। আমরা কি বিচার পেয়েছি?

তিনি বলেন, একরাম চৌধুরী মাতাল অবস্থায় আমাদের নেতা বীর মুক্তিযোদ্ধা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে চরম কটূক্তি করেছে। তার সমর্থকরা বঙ্গবন্ধুকে নিয়েও কটূক্তি করেছে। আমরা এর বিচার চাই।

এ সময় তিনি বলেন, যদি তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করা হয়, যদি নোয়াখালীর অপরাজনীতি বন্ধ করা না হয়, নোয়াখালীর প্রশাসনের বিভিন্ন জায়গায় যে খবরদারি বন্ধ করা না হয়, টেন্ডাবাজিসহ নানা অনিয়ম যদি বন্ধ করা না হয় আমরা লাগাতার ধর্মঘট চালিয়ে যাব।

আবদুল কাদের মির্জা স্পষ্টভাবে বলেন, নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরীকে দল থেকে বহিষ্কার ও নোয়াখালী জেলা কমিটি বিলুপ্তি এবং নোয়াখালীর অপরাজনীতি অনিয়ম দুর্নীতি বন্ধ না হওয়া পর্যন্ত বসুরহাটের বঙ্গবন্ধু ম্যুরালে লাগাতার অবস্থান ধর্মঘট অব্যাহত থাকবে। পরে এক বিরাট বিক্ষোভ মিছিল বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *