অজ্ঞানপার্টি ও মোটরসাইকেল চোরের মূল হোতা গ্রেফতার

উত্তরাঞ্চলের আন্তঃজেলা অজ্ঞানপার্টি ও মোটরসাইকেল চোরের মূল হোতা শাহীনূর রহমান শাহীন (৩৫)-কে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ। গতকাল শনিবার (২৬ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ভূল্লী সিঙ্গিয়া মাস্টারপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত শাহীনূর সদর উপজেলার ভূল্লী সিংগিয়া মাস্টারপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে রংপুরের মিঠাপুকুর, রংপুর, কিশোরগঞ্জ, ঢাকা, নারায়নগঞ্জ জেলার রায়গঞ্জ, টাঙ্গাইলের কালিহাতি ও ঠাকুরগাঁও-পীরগঞ্জ এবং সদর থানায় নেশা জাতীয় দ্রব্য প্রয়োগের মাধ্যমে অচেতন করে মালামাল লুট, মোটরসাইকেল চুরি ও ডাকাতিসহ সাতটি মামলা চলমান রয়েছে। ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, গত ৮ আগস্ট সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের মুজাবন্নী প্রধানপাড়া একটি বাসায় চেতনানাশক দ্রব্য প্রয়োগ করে পরিবারের সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুট করে কৌশলে পালিয়ে যায় অজ্ঞানপার্টির হোতা শাহীনূর ও তার দল। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হওয়ার পর বিভিন্ন সোর্সের মাধ্যমে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে এক পর্যায়ে ঘটনার সাথে শাহীনূরে সম্পৃক্ততা পাওয়া যায়। 

তিনি আরও জানান, এরপর গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে সদর থানার ওসি তদন্ত আতিকুর রহমান ও অপারেশন জিয়ারুল ইসলাম জিয়ার নেতৃত্বে একটি ফোর্স অভিযান চালিয়ে শাহীনূরকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। শাহীনূর উত্তরাঞ্চলের আন্তঃজেলা অজ্ঞানপার্টি ও মোটরসাইকেল চোরের মূল হোতা, তার নামে ঠাকুরগাঁও সদর ও পীরগঞ্জ থানাসহ অন্যান্য জেলায় মোট সাতটি মামলা রয়েছে। গ্রেফতারের পর আজ রবিবার দুপুরে শাহীনূরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *