Saturday, 22/7/2017 | 6:41 UTC+6
দৈনিক বাংলাদেশ

ধোবাউড়া ঘোষগাঁও ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতঃ

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন সুষ্ঠু, নিরপেক্ষ,গ্রহনযোগ্য ও সকল দলের অংশগ্রহনে  নির্বাচন হলে আঃলীগের চরম ভরাডুবি ঘটবে। এজন্য তারা আবার ৫ জানুয়ারী মার্কা নির্বাচনের ষড়যন্ত্র করছে। তিনি বলেন, বিএনপিকে বাদ দিয়ে এবং ভোটার বিহীন নির্বাচন আর করতে দেয়া হবে না।তিনি বলেন,যতই ষড়যন্ত্র হোক না কেনো,২০১৮ সালে বিজয়ের পতাকা উড়বেই।
তিনি গত 21 জুন বুধবার ধোবাউড়া উপজেলার 6নং ঘোষগাঁও  ইউনিয়ন বিএনপির উদ্যোগে শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। ইউনিয়ন বিএনপির সভাপতি শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন,সহ সভাপতি আজহারুল হক, আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, যুব বিষয়ক সম্পাদক আবুল কাশেম ডলার, সহ দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম,সহ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম,কৃষি বিষয়ক সম্পাদক নয়ন মন্ডল , জাসাসের সভাপতি মোর্শেদ , ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুল মতিন, ছাত্র দলের সাবেক যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম সুমন, সহ সাংগঠনিক সম্পাদক ফরহাদ আল রাজী, ছাত্র নেতা সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।দূর্যোগপূর্ন আবহাওয়ারর মধ্যেও বিপুল সংখ্যক নেতাকর্মী ইফতারে উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে এমরান সালেহ প্রিন্স
সম্প্রতি সংসদে এমপি,মন্ত্রীদের বক্তৃতার কথা উল্লেখ করে বলেন, তাদের কেউ বলছেন,শেখ হাসিনা যত দিন জীবিত থাকবেন,ততদিন তিনি প্রধানমন্ত্রী থাকবেন,কেউ বলছেন, নির্বাচনের প্রয়োজন নাই,তিনি প্রধানমন্ত্রী আছেন,থাকবেন।তাদের বক্তব্য থেকেই বোঝা যায়,তারা স্বাধীন ভোটাধিকারের নির্বাচনে বিশ্বাস করে না। তিনি গ্রামে গ্রামে দলকে অধিকতর সংগঠিত করার আহ্বান জানান। দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ আবু সাইদ সাদ্দাম।

About

Comments

comments

সম্পাদক
মফিজুল ইসলাম অলি
ফুলপুর, মোবা: 01712344037

সহকারী সম্পাদক
01. আনছারুল হক রাসেল
হালুয়াঘাট, মোবা: 01750040090
02. শাহ্‌ মোঃ নাফিউল্লাহ সৈকত
ফুলপুর, মোবা: 01711129901

প্রকাশক
রাকিবুল ইসলাম রাকিব
নালিতাবাড়ী, মোবা: 01715560895

বার্তা সম্পাদক
রফিকুল ইসলাম রবি
ধোবাউড়া, মোবা: 01911415636