Thursday, 19/10/2017 | 4:18 UTC+6
দৈনিক বাংলাদেশ

ফুলপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

শাহ্‌ মোঃ নাফিউল্লাহ সৈকত :- যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহের ফুলপুরে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। রবিবার সকাল ৫ টা ৫৭ মিনিটে ভাষা সৈনিক শামছুল হক চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।

 

পুস্পমাল্য অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আবুল বাশার আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, ফুলপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী, ওসি আলী আহাম্মদ মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুনের নেতৃত্বে উপজেলা প্রশাসন। পরে বাংলাদেশ আওয়ামীলীগ ফুলপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এম এ হাকিম সরকার, যুগ্ম আহবায়ক শশধর সেন, আওয়ামীলীগ নেতা শাহ্‌ কুতুব চৌধুরীর নেতৃত্বে ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ফুলপুর থানা, ফুলপুর পৌরসভা, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন এবং জনসাধারণ। সকাল ৭ টায় পুস্পমাল্য অর্পণ শেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

 

সকাল ৮ টায় জাতীয় সংঙ্গীতের মধ্য দিয়ে পতাকা উওোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন সংসদ সদস্য শরীফ আহমেদ, উপজেলা চেয়ারম্যান আবুল বাশার আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, ফুলপুর সার্কেল সহকারী পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এম এ হাকিম সরকার, পৌর মেয়র মোঃ আমিনুল হক, ওসি আলী আহাম্মদ মোল্লা। কুচকাওয়াজে অংশ নেয় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে ডিসপ্লে অনুষ্ঠিত হয়। ফুলপুর সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ আয়োজিত বিভিন্ন শিক্ষার্থীদের নিয়ে একটি দৃষ্টিনন্দন দেয়াল পএিকা প্রকাশ করেছে। এছাড়া দিনব্যাপী খেলাধুলা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সহ বিভিন্ন অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

About

Comments

comments

সম্পাদক
মফিজুল ইসলাম অলি
ফুলপুর, মোবা: 01712344037

সহকারী সম্পাদক
01. আনছারুল হক রাসেল
হালুয়াঘাট, মোবা: 01750040090
02. শাহ্‌ মোঃ নাফিউল্লাহ সৈকত
ফুলপুর, মোবা: 01711129901

প্রকাশক
রাকিবুল ইসলাম রাকিব
নালিতাবাড়ী, মোবা: 01715560895

বার্তা সম্পাদক
রফিকুল ইসলাম রবি
ধোবাউড়া, মোবা: 01911415636