Thursday, 19/10/2017 | 2:00 UTC+6
দৈনিক বাংলাদেশ

ধোবাউড়া কলসিন্দুর বাজারে গণ সংযোগ ও জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন সৈয়দ এমরান সালেহ প্রিন্সঃ

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন,আঃলীগ দলীয় মনোভাবাপন্ন নির্বাচন কমিশন গঠন করে দেশের চলমান সঙ্কট আরও তীব্র করেছে।
তিনি আজ ১১ ফেব্রুয়ারী শনিবার ধোবাউড়া উপজেলার গামারীতলা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। কলসিন্দুর বাজারে ইউনিয়ন বিএনপির সাভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধোবাউড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিএসসি,সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লিটন,বিএনপি নেতা আবুল কাশেম ডলার,আব্দুল ওয়াহেদ তালুকদার,আবুল হাশিম,আবদুস শহিদ,আমিনুল ইসলাম,রুহুল আমিন,আবদুল খালেক,হযরত আলী,কামরুল ইসলাম সুমন,ফরহাদ আল রাজী,সিরাজুল ইসলাম,আকিকুল ইসলাম শামিম,ইমরুল কায়েস,আজিজুল হক,
কর্মীসভায় এমরান সালেহ্ প্রিন্স বলেন,বাংলাদেশে এত যোগ্য,নিরপেক্ষ, গ্রহনযোগ্য,অভিজ্ঞ ব্যাক্তি থাকা সত্বেও নুরুল হুদার মতো বিতর্কিত ও আত্ম স্বীকৃত দলবাজকে সিইসি করার মাধ্যমে আঃলীগ জানিয়ে দিয়েছে,তারা সকল দলের অংশগ্রহনে  নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন চায় না, তারা চায় ৫ জানুয়ারী মার্কা নির্বাচন। তারা ভালো করেই জানেন,সকল দলের জন্য সমান সূযোগ সৃস্টি করে নিরপেক্ষ নির্বাচন হলে ব্যার্থ,অযোগ্য সরকারের দুর্ণীতি,দুঃশাসনে অতিষ্ঠ জনগন তাদেরকে লাল কার্ড দেখাবে। তিনি সরকারের ছলচাতুরী,কারসাজি,নীলনক্সা সম্পর্কে জনগনকে সচেতন করতে এবং তৃণমূল পর্যায়ে বিএনপিকে অধিকতর শক্তিশালী ও ঐক্যবদ্ধ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
এর আগে তিনি কলসিন্দুর বাজারে গণ সংযোগ করেন এবং জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন।
বিএনপি, বাঘবেড় ইউনিয়ন শাখার সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খানের ইন্তেকালের সংবাদ পেয়ে সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স আজ সকালে মরহুমের বাড়িতে যান এবং তার প্রতি শেষ শ্রদ্ধা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
এমরান সালেহ্ প্রিন্স গতকাল ১০ ফেব্রুয়ারী শুক্রবার হালুয়াঘাটের শাকুয়াই ইউনিয়নের বন্দের পড়া রাধা গোবিন্দ মন্দিরে ৩২ প্রহর ব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তন এর সমাপনী অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি হিসেবে যোগ দেন। তিনি উপস্থিত মন্দির ও আয়োজক কমিটির নেতৃবৃন্দ ও ভক্তদের  শুভেচ্ছা জানান। আয়োজক নেতৃবৃন্দ তাদের আমন্ত্রণে অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে ধন্যবাদ জানান এবং বন্দের পাড়া মন্দির উন্নয়নে ও বিভিন্ন পূজা উৎসবে বিএনপি তার সহযোগীতার কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।
এছাড়াও সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স শুক্রবার দুপুরে ভূবনকুড়া ইউনিয়নের বাঘাইতলায় সদ্য প্রয়াত বিএনপি নেতা আব্দুর রাজ্জাকের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করে সমবেদনা জানান এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। এর আগে তিনি ২ নং যুগলী ইউনিয়নের ঘোসবেড় ও সংড়া বাজারে নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন। বিকেল থেকে রাত পর্যন্ত তিনি ১২ নং স্বদেশী ইউনিয়নের ঘাসিগাঁও বাজারে,৬ নং বিলডোরা ইউনিয়ন বাজারে, ৭ নং শাকুয়াই ইউনিয়নের বাজার মোড়ে গণ সংযোগ ও পথ সভা, ভাট্টা বাজার,চৌরাস্তা বাজারে, ৮ নং নড়াইল ইউনিয়নের আলিশাবাজারে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। তিনি শাকুয়াই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আরব আলী সিদ্দিকীকে দেখতে তার বাড়িতে যান,এবং তার চিকিৎসার খোজ খবর নেন।
এসময় তার সাথে বিএনপি নেতা মোঃ হাফেজ,আবু হাসনাত বদরুল কবির, জয়নাল আবেদীন ফকির,আবদুল আজিজ খান,আসাদুজ্জামান আসিফ,আবদুল লতিফ,শহীদুল ইসলাম খান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন

About

Comments

comments

সম্পাদক
মফিজুল ইসলাম অলি
ফুলপুর, মোবা: 01712344037

সহকারী সম্পাদক
01. আনছারুল হক রাসেল
হালুয়াঘাট, মোবা: 01750040090
02. শাহ্‌ মোঃ নাফিউল্লাহ সৈকত
ফুলপুর, মোবা: 01711129901

প্রকাশক
রাকিবুল ইসলাম রাকিব
নালিতাবাড়ী, মোবা: 01715560895

বার্তা সম্পাদক
রফিকুল ইসলাম রবি
ধোবাউড়া, মোবা: 01911415636